আকাশ রহমান, স্টাফ রিপোর্টারঃ ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে জেলা মহিলা লীগ।
মঙ্গলবার সকালে এ উপলক্ষে একটি আনন্দ র‌্যালি বের করে শহর প্রদক্ষিণ করে জেলা মহিলা লীগের নেতাকর্মীরা।এরপর জেলা আ’লীগ কার্যালয়ে কেক কেটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়।
এরপর সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা মহিলা লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা বলেন, বৈশ্বিক মহামারি করোনার ভয়াল থাবায় অনেক প্রভাবশালী দেশও নিজেদের অর্থনীতির চাকা সচল রাখতে ব্যর্থ হয়েছে। অথচ বঙ্গবন্ধু যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী ভূমিকায় করোনা মহামারীর মধ্যেও আমাদের দেশের অর্থনীতির চাকা সচল আছে।এটা শুধু শেখের বেটির পক্ষেই সম্ভব।
সভায় অন্যদের মধ্যে বক্তব্যে দেন জেলা মহিলালীগের সাধারণ সম্পাদক মনোয়ারা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেফালী আক্তার, উপজেলা মহিলা’লীগের সভাপতি সাবিনা ইয়াসমিন রিপা, সদর থানা মহিলা লীগের সাধারণ সম্পাদক অজুফা বেগম, পৌর মহিলালীগের সভাপতি নাসিমা পারভেজ, সা: সম্পাদক আনার কলি সুমি, সহসভাপতি রমা ঘোষ, রুহিয়া থানা মহিলা লীগের সভাপতি অনিতা সেন, সাধারণ সম্পাদক হালিমা খাতুন প্রমুখ।
শেষে প্রধানমন্ত্রীকে নিয়ে রচিত গান পরিবেশন করে আনন্দ উৎসব করেন মহিলাআ’লীগের নেতাকর্মীরা।